আজ  ১৬ই অক্টোবর, ২০১৯ ইং  ।   ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ  ।   ১৭ই সফর, ১৪৪১ হিজরী
  • নতুন ভিডিও প্রচার
  • - সোমবার, বৃহস্পতিবার
  • - রাত ৮ টায়

পরিচিতি

প্রতিদিন আমাদের মাথায় অসংখ্য প্রশ্ন ঘুরতে থাকে। কিছু প্রশ্ন শুধুই কৌতুহল, আর কিছু প্রশ্নের উত্তর জানাটা আমাদের খুব জরুরী। কিকেনকিভাবে টিম মনে করে অজানাকে জানার ইচ্ছেটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ। মনের সকল জিজ্ঞাসা আর কৌতুহল মেটাতে অজানাকে জানার যাত্রায় আমাদের সঙ্গী হতে পারেন আপনিও।

কিকেনকিভাবে একটি ইনফোটেইনমেন্ট সেবা। দুটি ইংরেজি শব্দের সমন্বয়ে (Information + Entertainment = Infotainment) ইনফোটেইনমেন্টের জন্ম। বাংলায় যাকে বলা যায় তথ্য ভিত্তিক বিনোদন।

কিকেনকিভাবে র লক্ষ্য, সারা বিশ্ব জুড়ে ছড়িয়ে থাকা প্রায় ৩০ কোটি বাঙালীর জন্য বাংলা ভাষায় মানসম্পন্ন আধেয় তৈরী করা। কিকেনকিভাবে বাংলাদেশ থেকে পরিচালিত হয়।

কিকেনকিভাবে র উদ্দেশ্য, সকল শ্রেণীর দর্শকের কথা মাথায় রেখে নির্দিষ্ট গল্পটি সহজ ও সংক্ষিপ্তভাবে উপস্থাপন করা। মাধ্যমের সীমাবদ্ধতার কারণে, আমাদের আধেয়গুলোতে বিষয় ভিত্তিক পূর্নাঙ্গ আলোচনা করাটা সহজ নয়। আর তাই কিকেনকিভাবে টিম বিশ্বাস করে, কোন বিষয় সম্পর্কে সম্যক জ্ঞান অর্জন করতে চাইলে, বিষয় সংশ্লিষ্ট প্রাথমিক পাঠ্য পড়ার কোন বিকল্প নেই।

কিকেনকিভাবে অজানাকে জানার একটি প্লাটফর্ম মাত্র। আমরা সকলে মিলে তৈরী করব এক আলোকিত বিশ্ব। কিকেনকিভাবে র পাঠক-দর্শকের সক্রিয় অংশগ্রহণের মাধ্যমে আমরা অজানার দুনিয়ায় অন্বেষণ করব।

বর্তমানে সপ্তাহে ২ দিন, প্রতি সোমবার ও বৃহস্পতিবার বাংলাদেশ সময় রাত ৮টায় ও ভারতীয় সময় সন্ধ্যা ৭.৩০টায় নিয়মিত কিকেনকিভাবে র ভিডিও প্রকাশিত হচ্ছে। ভবিষ্যতে প্রতিদিন একটি নতুন ভিডিও প্রকাশ করার লক্ষ্যমাত্রা নিয়ে আগাচ্ছে কি কেন কিভাবে টিম।

আপনার মনের কোন জিজ্ঞাসা আমাদেরকে লিখে জানাতে পারেন। কিকেনকিভাবে র দর্শক কোন বিষয়ে জানতে চাইলে, সে বিষয়টি আমরা লিপিবদ্ধ করে রাখি। কিছুটা দেরিতে হলেও, ভবিষ্যতে আপনার অনুরোধের ভিডিও অবশ্যই দেখতে পারবেন। সে জন্য আমাদের সাথে থাকার অনুরোধ করছি। আশা করি কি কেন কিভাবে টিম আপনাকে হতাশ করবে না।

কিকেনকিভাবে টিম এর সাথে যোগাযোগ করতে চাইলে আমাদের সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে যুক্ত হতে পারেন।

ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

  • শীর্ষ
  • মন্তব্য
  • সর্বশেষ
বিজ্ঞাপন

সম্পাদকের বাছাই করা

error: COPYRIGHTED!